সবজিক্ষেত থেকে তুলে নবজাতককে হাসপাতালে নিয়ে গেলেন ওসি

কুমিল্লার দেবিদ্বারে অজ্ঞাত নবজাতককে সবজিক্ষেত থেকে উদ্ধার করে দায়িত্ব নিলেন দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান। বুধবার (০১ সেপ্টেম্বর)

দুপুর ২টায় উপজেলার মোহপুর ইউনিয়নের ভৈষরকোট এলাকার একটি সবজিক্ষেতে নবজাতকটিকে দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে শিশুটিকে হাসপাতালে নিয়ে যান ওসি আরিফুর রহমান।

জানা যায়, মঙ্গলবার (৩১ আগস্ট) রাতের কোনো এক সময় অজ্ঞাত নবজাতককে কে বা কারা সবজিক্ষেতে ফেলে রেখে চলে যায়। বর্তমানে শিশুটি দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। সেখানে শিশুটির চিকিৎসা সেবা নিশ্চিত ও যাবতীয় খরচের দায়িত্ব নেন ওসি।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, শিশুটিকে যারা জন্মের পরে ফেলে দিয়েছে তারা অত্যন্ত অমানবিক কাজ করেছে। নবজাতকটিকে পোকামাকড় কামড়ে বিভিন্নস্থানে ক্ষত করে ফেলেছে। এমন অবস্থা দেখে খুবই খারাপ লেগেছে।

তিনি বলেন, কুমিল্লার পুলিশ সুপারের নির্দেশে নবজাতকটির সকল দায়িত্ব নেয়া হয়েছে। শিশুটির আনুমানিক বয়স দুইদিন হবে। তবে সে এখন বিপদমুক্ত। শিশুটির পরিচয় শনাক্তে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*